October 22, 2024, 3:33 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বিরামপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে শিক্ষকদের সাথে অরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক। জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বিনামূল্যে ২৬ হাজার কিশোরীকে এইচপিভি টিকা প্রদানের লক্ষ্যে প্রস্তুতিমূলক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালী ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত গাবতলীতে ব্যাট খেলাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খু*ন। নওগাঁয় আস্তান মোল্লা কলেজের শিক্ষকদের সংবাদ সম্মেলন গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের নুন্দহপাড়ায় গ্রামীন পাকা রাস্তা ভেঙ্গে চলাচলে দুর্ভোগ।

বগুড়ার খোকন পার্ক থেকে ০১ কেজি গাঁ*জাসহ ০১ জন গ্রেফতার।

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার সাতমাথা এলাকার খোকন পার্ক থেকে ০১ কেজি গাঁজাসহ ০১ জন কে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

রবিবার (১৩ই অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শহরের শহীদ খোকন পার্ক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন, বগুড়া জেলার সদর উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের কোয়ালীপাড়া এলাকার মৃত নাজিম উদ্দিনের ছেলে শামিম মিয়া (৩৮)।

সোমবার (১৪ই অক্টোবর) বেলা সাড়ে ১২ টার দিকে ডিবির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় সাতমাথা থেকে পুলিশ প্লাজা সড়কের শহীদ খোকন পার্ক এলাকায় গাঁজা নিয়ে অবস্থান করছে এক মাদক ব্যবসায়ি। ডিবির একটি চৌকস টিম এ-সময় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ির কাছে বিশেষ কায়দায় ১ কেজি গাঁজা উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়।

ডিবি আরো জানান, আইনানুগ ব্যবস্থা নেওয়ার পর আসামিকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com